আল আকিদাতুল হাসানাহ PDF বই

আল আকিদাতুল হাসানাহ pdf। আল আকিদাতুল হাসানাহ পিডিএফ বই । আল আকিদাতুল হাসানাহ pdf book । আল-আকিদাতুল হাসানাহ । শাহ্ ওয়ালিউল্লাহ মুহাদ্দিসে দেহলভী (রহ:) । আলী হাসান উসামা । al-aqeedatul-hasanah pdf boi। bongotweet.com

আল আকিদাতুল হাসানাহ pdf। আল আকিদাতুল হাসানাহ পিডিএফ বই । আল আকিদাতুল হাসানাহ pdf book । আল-আকিদাতুল হাসানাহ । শাহ্ ওয়ালিউল্লাহ মুহাদ্দিসে দেহলভী (রহ:) । আলী হাসান উসামা । al-aqeedatul-hasanah pdf boi। bongotweet.com


বই পরিচিতি :

বইয়ের নাম:    আল আকিদাতুল হাসানাহ
লেখকের নাম:  শাহ্ ওয়ালিউল্লাহ মুহাদ্দিসে দেহলভী (রহ:)
অনুবাদক:        আলী হাসান উসামা
বইয়ের ধরণ:    ইসলামিক PDF বই
পৃষ্ঠা সংখ্যা:       ৯৯ পৃষ্ঠা 
ফাইল সাইজ :    ১১ এম.বি


বই সম্পর্কে :

আকিদা এমন এক নিয়ন্ত্রক, যা মানুষের কাজকর্ম, আচার-আচরণ থেকে শুরু করে সার্বিক ব্যবহারবিধি নিয়ন্ত্রণ করে। তার চালচলনের রীতিনীতিকে দিকনির্দেশনা প্রদান করে। তাই আকিদার সামান্যতম অংশেও যদি বিচ্যুতি ঘটে তাহলে তা মানুষের পরিব্যাপ্ত জীবনে এক ভয়ংকর বিশৃংখলার জন্ম দেবে এবং সরল পথের মাঝে অঘোচানো এক দূরত্ব সৃষ্টি করবে।

আমরা নিজেদের চলার পথে যত বিকৃতি আর বক্রতার শিকার হচ্ছি, সবকিছুর মূল কারণ হলো, আমরা কাল্পনিক চিন্তাবিশ্বাস ও অবাস্তব আদর্শের দিকে ঝুঁকে পড়েছি। তাই নতুন করে মানবসভ্যতার আকিদা সংশোধন ও মানসিকতা বিশুদ্ধকরণের প্রতি দায়িত্ববান হওয়া একান্ত আবশ্যক। নবোদ্যমে কাল্পনিক বিশ্বাস, অবাস্তব মতাদর্শের সংস্কার ও পরিমার্জনের প্রতি যত্নবান হওয়া এবং সতর্ক দৃষ্টি রাখা অপরিহার্য।

সত্য কথা হলো সুমহান এই দীনের বুঝ ও হাকিকত বর্তমান প্রজন্মের কাছে অজানাই রয়ে গেছে। তাদের বিরাট অংশই বক্রতা ও প্রান্তিকতার শিকার হয়েছে।

তাই মহান ইমাম ও যুগসংস্কারক শাহ ওয়ালিউল্লাহ দেহলবি রহ. প্রণীত এবং সময়ের প্রতিশ্রুতিশীল অনুবাদক আলী হাসান উসামা অনূদিত বিশুদ্ধ আকিদার গ্রন্থ আল-আকিদাতুল হাসানাহ’র পাঠ-সরোবরে প্রশান্ত অবগাহন করায় সত্যসন্ধানী পাঠকের প্রতি সশ্রদ্ধ সালাম। আসুন, দৃঢ় প্রত্যয়ের সঙ্গে আমরা ঝালিয়ে নিই দীর্ঘদিনের জংধরা বিশ্বাস। শুদ্ধ করে নিই প্রান্তিক দৃষ্টিভঙ্গি ও গলদ মানসিকতা।


অস্বীকৃতি :

আমাদের সাইটের PDF বইগুলো বিভিন্ন জায়গা থেকে সংগৃহীত। প্রকাশণীর অনুমতি ছাড়া আমরা কখনো নিজে PDF করিনা। বইগুলো যেহেতু সংগৃহীত তাই আমাদের উপর প্রকাশণীর কোন অভিযোগ গণ্য হবে না। সেক্ষেত্রে যে PDF টি করেছে তার কাছে ক্লেইম করতে পারেন।



আল আকিদাতুল হাসানাহ PDF বই  

মন্তব্য করুন

নবীনতর পূর্বতন