রবি নাম্বার কিভাবে দেখে

রবি নাম্বার কিভাবে দেখে, রবি নাম্বার দেখার কোড

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। প্রিয় বঙ্গবাসী, আশা করছি আপনারা সবাই ভাল আছেন। বরাবরের মত আজকেও চলে এসেছি আপনাদের জন্য নতুন একটি টুইট নিয়ে।

আজকে আমরা আলোচনা করব, রবি নাম্বার কিভাবে দেখে বা রবি সিমের নাম্বার দেখার বিভিন্ন উপায় সম্পর্কে।

রবি সিমের নাম্বার দেখার জন্য নিচের লিখিত ধাপগুলি অনুসরণ করতে পারেন -

নাম্বার ডায়াল করুন

রবি নাম্বার দেখার সহজ উপায় হচ্ছে নাম্বার ডায়াল করে দেখা। রবি সিমের নাম্বার দেখার করার জন্য আপনার মোবাইল থেকে নিচের কোড নাম্বার ডায়াল করে উক্ত সিমের নাম্বারটি খুব সহজেই দেখতে পারবেন। আপনার রবি সিম থেকে *140*2*4# নম্বরে ডায়াল করে আপনার রবি সিমের নাম্বারটি দেখে নিতে পারেন। অথবা রবি সিমের নাম্বার দেখার জন্য আপনি আপনার ফোন থেকে  *2# ডায়াল করুন। তাহলেই খুব সহজেই আপনি আপনার রবি নাম্বারটি জানতে পারবেন।

মোবাইলের সেটিংস থেকে দেখুন

মোবাইলের সেটিংস থেকে রবি সিমের নাম্বার দেখার জন্য প্রথমে মোবাইল ফোনের Setting অপশনে যান। সেখান থেকে Sim Card বা Sim Information মেনুতে যান। সেখানে আপনি আপনার রবি সিমের নাম্বারটি দেখতে পারবেন।


রবি সিমের অফিসে ফোন করুন

আপনার ভূলে যাওয়া রবি সিমের নাম্বারটি সরাসরি রবি সিমের অফিসে ফোন করে (121 এই নাম্বারে) জেনে নিতে পারেন। অথবা যেকোনো রবি সিমের সেবা কেন্দ্রে গিয়ে আপনার সিম নাম্বারটি জানতে পারেন।

My Robi এপ এ দেখুন 

আপনার ফোনে থাকা My Robi মোবাইল অ্যাপ্লিকেশন বা অন্যান্য থার্ড পার্টি অ্যাপ্লিকেশন ব্যবহার করে সিম নাম্বার পেতে পারেন।

এই ধাপগুলি অনুসরণ করে আপনি আপনার রবি সিমের নাম্বারটি খুব সহজেই জানতে পারবেন।


প্রিয় পাঠক, আশা করছি এই টুইট থেকে আপনি নতুন কিছু জানতে পেরেছেন, তো আজকে এই পর্যন্তই। পরবর্তী টুইট পর্যন্ত ভাল থাকুন। আল্লাহ হাফেজ।

মন্তব্য করুন

নবীনতর পূর্বতন