স্মার্ট ক্যারিয়ার PDF বই

স্মার্ট ক্যারিয়ার PDF বই

স্মার্ট ক্যারিয়ার | স্মার্ট ক্যারিয়ার  বই | স্মার্ট ক্যারিয়ার pdf download | স্মার্ট ক্যারিয়ার pdf | স্মার্ট ক্যারিয়ার pdf free download |  স্মার্ট ক্যারিয়ার পিডিএফ ডাউনলোড

বই পরিচিতি :

বইয়ের নাম:    স্মার্ট ক্যারিয়ার
লেখকের নাম:  মোঃ সোহান হায়দার
বইয়ের ধরণ:    ক্যারিয়ার উন্নয়নমূলক বই
পৃষ্ঠা সংখ্যা:      ১৭৫ পৃষ্ঠা 
ফাইল সাইজ :  ৫৯.২ এম.বি


বই সম্পর্কে :

স্মার্ট ক্যারিয়ার বইটির মূল উদ্দেশ্য হল, চাকরির বাজারে প্রতিযোগিতার ভিড়ে আপনার জন্যে একটি সুন্দর ক্যারিয়ারের ভিত্তি গড়ে দেওয়া। লেখকের এবং পরিচিত আরো অনেকের অভিজ্ঞতা থেকে এই বইটি লেখা। ক্যারিয়ারের শুরুতে কিছু জিনিস না জানার কারণে চাকরি পেতে দেরি হয়, পেলেও মনের মত পোস্ট বা স্যালারি হয় না, সব মিলিয়ে অনেকেই আটকে যান অপছন্দের কোন জায়গায়। ব্যাঙ্ক ব্যালেন্সটা যত মোটা হতে পারতো তার চাইতে কম থেকে যায়।

আবার কেউ কেউ শুরুটাই করেন দুর্দান্তভাবে। কেউ কেউ অনেক চড়াই উত্রাইয়ের পর পছন্দমত জায়গায় এসে দাঁড়ান। আপনার ক্যারিয়ারের শুরুতে যাতে এত কনফিউশন না থাকে, সেটা নিশ্চিত করতেই এই বইটি লেখা। যাতে করে আপনি সঠিক পথে নিজেকে এগিয়ে নিতে পারেন একটি স্মার্ট ক্যারিয়ারের পথে।


অস্বীকৃতি :

আমাদের সাইটের PDF বইগুলো বিভিন্ন জায়গা থেকে সংগৃহীত। প্রকাশণীর অনুমতি ছাড়া আমরা কখনো নিজে PDF ফাইল তৈরি করিনা। বইগুলো যেহেতু সংগৃহীত তাই আমাদের উপর প্রকাশণীর কোন অভিযোগ গণ্য হবে না। সেক্ষেত্রে যে PDF ফাইল'টি তৈরি করেছে তার কাছে Claim করতে পারেন।


পরামর্শ :

ডাউনলোড বাটনে ক্লিক করে কিছু সময় অপেক্ষা করুন। বইটি ডাউনলোড না হলে অথবা ডাউনলোড করতে কোনো ধরনের সমস্যা হলে VPN - ভিপিএন ব্যবহার করুন। ধন্যবাদ।


স্মার্ট ক্যারিয়ার PDF ডাউনলোড লিংক  

মন্তব্য করুন

নবীনতর পূর্বতন