কমিউনিকেশন হ্যাকস PDF বই

কমিউনিকেশন হ্যাকস pdf free download | কমিউনিকেশন হ্যাকস pdf | কমিউনিকেশন হ্যাকস | কমিউনিকেশন হ্যাকস বই pdf | কমিউনিকেশন হ্যাকস pdf download | bongo tweet

কমিউনিকেশন হ্যাকস pdf free download | কমিউনিকেশন হ্যাকস pdf | কমিউনিকেশন হ্যাকস | কমিউনিকেশন হ্যাকস বই pdf | কমিউনিকেশন হ্যাকস pdf download | বঙ্গ টুইট - Bongo Tweet


বই পরিচিতি :

বইয়ের নাম:    কমিউনিকেশন হ্যাকস
লেখকের নাম:  আয়মান সাদিক, সাদমান সাদিক
বইয়ের ধরণ:    দক্ষতা বৃদ্ধির PDF বই
পৃষ্ঠা সংখ্যা:      ১৪৫ পৃষ্ঠা 
ফাইল সাইজ :   ৭২.৬ এম.বি


বই সম্পর্কে :

কখনও বড় কর্মকর্তা বা নেতাদের স্কিল সেট পর্যবেক্ষণ করে দেখেছেন কি? দেখে না থাকলে এখন একটু চিন্তা করে দেখেন। যে জিনিসটি সবার আগে আপনার চোখের সামনে কিংবা মনে ভেসে উঠবে, সেটা হল সেই নেতার বা কর্মকর্তার কমিউনিকেশন স্কিল। তার হয়তো চার বছরের ইঞ্জিনিয়ার ডিগ্রি আছে, হয়তোবা সে প্লেন চালাতেও ওস্তাদ, কিন্তু দিনশেষে তার দৈনন্দিন কাজে যেই জিনিসটি সবচেয়ে বেশি কাজে লাগে, সেটা হল তার কমিউনিকেশন স্কিল।

এখন টেক্সটবুকের ভাষায়, কমিউনিকেশন হ্যাকস হচ্ছে আমাদের দৈনন্দিন কথাবার্তার মধ্যে ব্যবহৃত কিছু কৌশল যা আপনার বাচনভঙ্গি এবং সর্বোপরি ইমেজকে আরও আকর্ষণীয় করে তুলবে। ফিউচার অফ স্কিলসগুলোর মধ্যে সবার জীবনে কার্যকরী ভুমিকা রাখা স্কিলটি হল কমিউনিউকেশন।

জীবনের শুরুতে আমাদেরকে অক্ষর দান এবং আধো-আধো শব্দ শিখানোর মাধ্যমে যেই জিনিসটি শেখানো হয়, সেটা হল কমিউনিকেশন। আর পনেরো বছরের শিক্ষা জীবন শেষে শ'খানেক বই পড়ে, হাজারখানেক পরীক্ষা দিয়েও অনেকে নিজের মনের চিন্তাগুলো আরেকজনের সামনে প্রকাশ করতে পারে না।

কমিউনিকেশন স্কিল আবার শেখানোর কী আছে? আমাদের স্কুল-কলেজের শিক্ষা-কারিকুলামেই তো এসব জিনিস শিখে এসেছি। দরখাস্তের হাজারো নিয়ম, স্মারক লেখার কৌশল কিংবা দুই বন্ধুর মধ্যে ডায়ালগের বাহার, সবই আমাদের জানা, কিন্তু মজার বিষয় হল দিনশেষে না আমরা চিঠি লিখি, আর না আমাদের দিয়ে স্মারক লেখা হয়। শেষমেষ আমরা কিন্তু হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জার আর ইমোতেই আমাদের দৈনন্দিন কথোপকথন সারি। কিন্তু, এসব তো কোনো কারিকুলামে ছিল না। এসব নিয়ম কোথায় পাওয়া যায় কিংবা এসব নিয়ম বানাচ্ছেই বা কে? এসব মাধ্যমে কথা বলার কিছু কৌশল আপনার জীবনটাকে সহজ করার এবং আপনার কথার গুরুত্ব বাকিদের সামনে বাড়িয়ে তোলার অভিপ্রায় হল এই বইটি।


অস্বীকৃতি :

আমাদের সাইটের PDF বইগুলো বিভিন্ন জায়গা থেকে সংগৃহীত। প্রকাশণীর অনুমতি ছাড়া আমরা কখনো নিজে PDF ফাইল তৈরি করিনা। বইগুলো যেহেতু সংগৃহীত তাই আমাদের উপর প্রকাশণীর কোন অভিযোগ গণ্য হবে না। সেক্ষেত্রে যে PDF ফাইল'টি তৈরি করেছে তার কাছে Claim করতে পারেন।


পরামর্শ :

ডাউনলোড বাটনে ক্লিক করে কিছু সময় অপেক্ষা করুন। বইটি ডাউনলোড না হলে অথবা ডাউনলোড করতে কোনো ধরনের সমস্যা হলে VPN - ভিপিএন ব্যবহার করুন। ধন্যবাদ।


কমিউনিকেশন হ্যাকস PDF বই 

মন্তব্য করুন

নবীনতর পূর্বতন