ইলুমিনাতি এজেন্ডা PDF বই

ইলুমিনাতি এজেন্ডা পিডিএফ, ইলুমিনাতি এজেন্ডা, ইলুমিনাতি এজেন্ডা বই pdf, ইলুমিনাতি এজেন্ডা বই, ইলুমিনাতি এজেন্ডা pdf, ইলুমিনাতি এজেন্ডা pdf download

সেই প্রাচীন কাল থেকে আজ অবধি চলছে ভালো এবং মন্দের মধ্যকার লড়াই। আপনার যদি এসকল বিষয়ে আগ্রহ থাকে, তাহলে বইটি আপনার জন্যেই।

বইটিতে লেখক চিহ্নিত করেছেন লুসিফেরিয়ান তথা শয়তানের উপাসকদের। তারা আসলে কারা, কোথা থেকে এসেছে, কেন এসেছে, কী চায়, ইত্যাদি এই বইয়ের প্রধান আলোচ্য বিষয়।

জানতে পারবেন কীভাবে তারা মানবজাতির ঘাড়ের ওপর চেপে বসে আছে শতাব্দীর পর শতাব্দী ধরে। বইটিতে সুবিস্তারে আলোচনা করা হয়েছে ফ্রিম্যাসন, ইলুমিনাতি, নাইট ট্যাম্পেলারসহ বেশ কয়েকটি গুপ্ত সংগঠনের পরিচয় ও কার্যাবলি সম্পর্কে। আর বর্তমানে তারা কী কী ভয়ানক অপকর্ম করে যাচ্ছে, তাদের এজেন্ডাসমূহ কী, তাদের লক্ষ্য কী, তাদের হয়ে কারা কাজ করছে, কোন কোন প্রতিষ্ঠান তাদের ইশারায় চলে এবং ভবিষ্যতে তারা কী করবে ও করতে পারে তার বর্ণনা দিয়ে গেছেন এক এক করে।

তাছাড়া সাম্প্রতিক সময়ের যুদ্ধগুলোর পিছনের কথা, ফ্যাসিবাদ, পুঁজিবাদের আসল রূপ, অর্থ ও ব্যাংক ব্যবস্থার ছদ্মবেশী মুখোশ, জনসংখ্যা কমানোর এজেন্ডা ও পর্দার আড়ালের গল্প, বিষাক্ত খাবার, ভ্যাকসিন, টিকা, মেডিক্যাল ডেথ ইন্ডাস্ট্রি, মুসলিম খেলাফত ধ্বংস, সোভিয়েত গঠন, ইন্টারনেটের গোপন কথা, আয়রন মাউন্টেন, গোয়েন্দা নজরদারি, তথ্যসন্ত্রাস, পর্ণগ্রাফি, ইত্যাদি বিষয়ও বিস্তারিত উঠে এসেছে একে একে।

অন্যদিকে ওয়ান ওয়ার্ল্ড অর্ডার আসলে কী, সেকুলারিজম ও নাস্তিকতার আড়ালে কী চলে, তাদের দীর্ঘ প্রতীক্ষিত লক্ষ্য ও গোপন এজেন্ডাসমূহ কী কী-যা আমাদের থেকে মানবতা কেড়ে নেওয়ার হুমকি দিচ্ছে, আমাদেরকে মেশিনে প্রতিস্থাপিত করছে এবং ধ্বংস করছে সমস্ত সৃষ্টিকে তা জানা যাবে এই বইয়ে। অন্তত একজন মানুষ হিসেবে যা আপনার জানা প্রয়োজন।


বই পরিচিতি

বইয়ের নাম:     ইলুমিনাতি এজেন্ডা
লেখকের নাম:   ডিন হ্যান্ডারসন
অনুবাদক:        প্লাবন কুমার
বইয়ের ধরণ:    গুপ্ত গোষ্ঠী ও সংগঠন
পৃষ্ঠা সংখ্যা:      ১৫২ পৃষ্ঠা 
ফাইল সাইজ:    ১৯ এম.বি


অস্বীকৃতি

আমাদের সাইটের PDF বইগুলো বিভিন্ন জায়গা থেকে সংগৃহীত। প্রকাশণীর অনুমতি ছাড়া আমরা কখনো নিজে PDF ফাইল তৈরি করিনা। বইগুলো যেহেতু সংগৃহীত তাই আমাদের উপর প্রকাশণীর কোন অভিযোগ গণ্য হবে না। সেক্ষেত্রে যে PDF ফাইল'টি তৈরি করেছে তার কাছে Claim করতে পারেন।


পরামর্শ

ডাউনলোড বাটনে ক্লিক করে কিছু সময় অপেক্ষা করুন। বইটি ডাউনলোড না হলে অথবা ডাউনলোড করতে কোনো ধরনের সমস্যা হলে VPN - ভিপিএন ব্যবহার করুন।


   

0 Comment "ইলুমিনাতি এজেন্ডা PDF বই"

একটি মন্তব্য পোস্ট করুন

Top Article Advertisement

Middle Advertisement Article 1

Middle Advertisement Article 2

Advertisement Below Article