A+
A-

পিএসজি ক্লাব ছাড়ার দাবিতে নেইমারের বাড়ির সামনে সমর্থকরা

পিএসজি ক্লাব ছাড়ার দাবিতে নেইমারের বাড়ির সামনে সমর্থকরা

মেসি-পিএসজির সম্পর্কের টানাপোড়েনের মধ্যেই এবার নেইমারের বাড়ির সামনে হানা দিয়েছে ক্লাবটির সমর্থকরা। পিএসজি ছাড়ার দাবিতে তারা জড়ো হয়েছেন ব্রাজিলিয়ান তারকার বাড়িতে।

ক্লাবের অনুমতি ছাড়া সৌদি আরবে ভ্রমণ করায় লিওনেল মেসিকে দুই সপ্তাহের নিষেধাজ্ঞা দিয়েছে পিএসজি। এমনকি ক্লাবের সঙ্গে অনুশীলনও করতে পারবেন না আর্জেন্টাইন এ তারকা। এবার আরেক ঝামেলায় পড়েছেন নেইমার। বুধবার (৩ মে) তার বাড়ির সামনে শখানেক সমর্থক জড়ো হন, আর তারা স্লোগান দিতে থাকেন ‘নেইমার চলে যাও’।

ফ্রান্সের আরএমসি স্পোর্টস জানিয়েছে, বুধবার ফ্রান্সের স্থানীয় সময় বিকেল ৬টার দিকে পিএসজির প্রধান কার্যালয়ের সামনে হাজির হন আল্ট্রার কয়েক শ সদস্য। তাদের হাতে ছিল ক্লাবের প্রতি অসন্তোষ প্রকাশ করা ব্যানার।

সেখানকার একটি ভিডিও এরই মধ্যে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, সমর্থকরা মেসি, নেইমার ও ভেরাত্তির বিরুদ্ধে স্লোগান দিচ্ছে। তারা স্লোগানে বলতে থাকেন, ‘নেইমার চলে যাও’। পাশাপাশি তারা পিএসজি চেয়ারম্যান নাসের আল খেলাইফির প্রতিও ক্ষোভ প্রকাশ করেন।

বাড়ির সামনে সমর্থকদের উপস্থিতি নিশ্চিত করেছেন নেইমার নিজেই। ইনস্টাগ্রামের এক পেজ থেকে বিক্ষোভের ভিডিও প্রকাশ করা হয়। যেখানে নেইমার দুটি মন্তব্য করেন। প্রথমটিতে লেখেন, 'তারা বাড়িতে গিয়েছিল।’ দ্বিতীয় বার্তায় লেখেন, 'তারা এই মাত্র চলে গেছে।'

এদিকে সমর্থকদের এমন কাণ্ড ভালোভাবে নেয়নি পিএসজি। এক বিবৃতিতে সমর্থকদের এমন আচরণের নিন্দা জানিয়ে ফরাসি ক্লাবটি লিখেছেন, 'একটি ছোট গোষ্ঠীর অসহনীয় ও অপমানজনক কর্মকাণ্ডের কঠোর নিন্দা জানায় পিএসজি। মতপার্থক্য যাই থাক না কেন, কিছুই এ ধরনের কাজকে সমর্থন করতে পারে না।'

সোর্স: সময়নিউজ.টিভি

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন