Skip to content Skip to sidebar Skip to footer

গ্রাফিক ডিজাইনের আসল ফান্ডা PDF বই

গ্রাফিক ডিজাইনের আসল ফান্ডা PDF বই

গ্রাফিক ডিজাইনের আসল ফান্ডা pdf free download | গ্রাফিক ডিজাইনের আসল ফান্ডা | গ্রাফিক ডিজাইনের আসল ফান্ডা pdf | বঙ্গ টুইট - Bongo Tweet


বই পরিচিতি :

বইয়ের নাম:     গ্রাফিক ডিজাইনের আসল ফান্ডা
লেখকের নাম:  হুমায়ূন আহমেদ
বইয়ের ধরণ:    দক্ষতা বৃদ্ধির PDF বই
পৃষ্ঠা সংখ্যা:      ৮৫ পৃষ্ঠা 
ফাইল সাইজ :   ২৬.১ এম.বি


বই সম্পর্কে :

"গ্রাফিক ডিজাইনের আসল ফান্ডা" বইটিতে লেখক আসিফ হোসেইন গ্রাফিক ডিজাইনের বিভিন্ন পন্থা ও লোগো ডিজাইনের নানান নিয়মকানুন শেখার আকর্ষনীয় একটা যাত্রায় আপনাকে নিয়ে যাবেন।

আমাদের মধ্যে অনেকেই গ্রাফিক ডিজাইন শেখা উচিত হবে কী না তা নিয়ে অনিশ্চিত, কিন্তু দিন দিন যেভাবে গ্রাফিক ডিজাইনারদের চাহিদা বেড়ে চলেছে তাতে এখনই উপযুক্ত সময় এই ফিল্ডে আমাদের প্রতিভাকে বিকশিত করার। গ্রাফিক ডিজাইন আসলে কঠিন কোন বিষয় নয় যদি আপনি ডিজাইন সম্পর্কিত মৌলিক জ্ঞ্রানগুলো ধারণ করেন এবং আপনার প্রয়োজোনীয় সৃজনশীল দক্ষতাসমূহ থাকে।

তাই আপনাকে স্বল্প সময়ের মধ্যে প্রো হতে সাহায্য করতে এই বইটিতে গ্রাফিক ডিজাইন করার সময় যে বিষয়গুলো মাথায় রাখা উচিত তার সবকিছুই আছে। যেকোনো ডিজাইনের ক্ষেত্রে আপনার বিভ্রান্তি কমানো থেকে শুরু করে সঠিক কালার প্যালেট বেছে নেওয়া পর্যন্ত সবকিছুর খেয়াল রাখবে এ বইটি।

অস্বীকৃতি :

আমাদের সাইটের PDF বইগুলো বিভিন্ন জায়গা থেকে সংগৃহীত। প্রকাশণীর অনুমতি ছাড়া আমরা কখনো নিজে PDF ফাইল তৈরি করিনা। বইগুলো যেহেতু সংগৃহীত তাই আমাদের উপর প্রকাশণীর কোন অভিযোগ গণ্য হবে না। সেক্ষেত্রে যে PDF ফাইল'টি তৈরি করেছে তার কাছে Claim করতে পারেন।


পরামর্শ :

ডাউনলোড বাটনে ক্লিক করে কিছু সময় অপেক্ষা করুন। বইটি ডাউনলোড না হলে অথবা ডাউনলোড করতে কোনো ধরনের সমস্যা হলে VPN - ভিপিএন ব্যবহার করুন। ধন্যবাদ।


গ্রাফিক ডিজাইনের আসল ফান্ডা PDF বই