ভিডিও ডাউনলোড করার apps

ভিডিও ডাউনলোড করার apps - বঙ্গ টুইট - Bongo Tweet

প্রিয় পাঠক, আজকে আপনাদের সাথে শেয়ার করব কয়েকটি ভিডিও ডাউনলোড করার apps এবং ভিডিও ডাউনলোড করার সহজ উপায়

অনেক সময় ফেসবুক, ইউটিউব বা বিভিন্ন ওয়েবসাইট থেকে আমাদের ভিডিও ডাউনলোড করার প্রয়োজন হয়। কিন্তু সেই ভিডিও সরাসরি ডাউনলোড করে রাখা যায় না। ভিডিও ডাউনলোড করার জন্য আমাদের বিভিন্ন থার্ড পার্টি সফটওয়্যার ব্যবহার করতে হয়।

তাই আমি আজকে আপাদের সাথে এমন কয়েকটি ভিডিও ডাউনলোড এ্যাপস বা সফটওয়্যার শেয়ার করব যার সাহায্যে আপনি খুব সহজেই আপনার হাতের স্মার্টফোন দিয়ে ইউটিউব, ফেইসবুক বা বিভিন্ন ওয়েবসাইট থেকে খুব সহজেই ভিডিও ডাউনলোড করতে পারবেন। 

1. Snaptube - স্ন্যাপটিউব

ভিডিও ডাউনলোড করার যত সফটওয়্যার আছে তার মধ্যে সবচেয়ে ভাল এবং জনপ্রিয় এ্যাপস হচ্ছে Snaptube। এই apps এর সাহায্যে আপনি সহজেই মোবাইল দিয়ে ইউটিউব বা ফেসবুক থেকে যেকোনো ভিডিও এর লিংক কপি করে ডাউনলোড করতে পারবেন। নিচে ডাউনলোড লিংক দেওয়া হলো।



2. Vidmate - ভিডমেট

ভিডমেট বা ভিটমেট যাই বলা হোক না কেন এটি একটি খুবই ভাল এবং জনপ্রিয় এ্যাপ। এর সাহায্যে আপনি ফেসবুক, ইউটিউব এবং বিভিন্ন জনপ্রিয় ওয়েবসাইট থেকে খুব সহজে লিংক কপি করে যেকোনো ধরনের ভিডিও ডাউনলোড করতে পারবেন।



3. Videoder - ভিডিওডার

Videoder হচ্ছে একটি পরিচিত ভিডিও ডাউনলোডার অ্যাপগুলোর মধ্যে একটি। এর মাধ্যমে আপনি আপনার মোবাইল দিয়ে যেকোনো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে যেকোনো ধরনের ভিডিও দ্রুত ডাউনলোড করতে পারবেন।  



5 মন্তব্যসমূহ

  1. ইউটিউব ভিডিও ডাউনলোড করার Apps

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. এই এপসগুলো দিয়ে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারবেন।

      মুছুন
  2. প্রথবে ভাবছিলাম এটা বুঝি ওয়ার্ডপ্রেসে করা ব্লগ। তবে কমেন্ট করতে এসে বুঝলাম এটা ব্লগারে করা। অবশ্য এ্যডমিনের তারিফ করতেই হবে। কারণ ব্লগের ডিজাইন অসাধারণ হয়েছে।

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন