বানিয়াচং উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নে আবারও নৌকার মাঝি জনাব লুৎফুর রহমান

বানিয়াচং উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নে আবারও নৌকার মাঝি জনাব লুৎফুর রহমান - বঙ্গ টুইট - Bongo Tweet

দৌলতপুর প্রতিনিধি:
চতুর্থধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফশিল ঘােষণার পর বানিয়াচং উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নে কে হবে নৌকার মাঝি -এমন জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তথা নৌকাকে ভাসমান রাখতে আবারও আ. লীগের মনােনিত প্রার্থী হিসেবে নিজের নাম লিখিয়েছেন ইউনিয়নের বর্তমান দায়িত্বে থাকা চেয়ারম্যান জনাব লুৎফুর রহমান। গত ২৩ তারিখ প্রধানমন্ত্রী স্থানীয় সরকার নির্বাচনে দলের মনােনীত প্রার্থীদের নাম চূড়ান্ত করলে এমন তথ্য নিশ্চিৎ হওয়া যায়।

জনাব লুৎফুর রহমান অত্র ইউনিয়নের উন্নয়নের রূপকার, যিনি শেখ হাসিনার বিপ্লবী উন্নয়নকে শেখ হাসিনার আস্থাভাজন ও বিশ্বস্ত ভ্যানগার্ড জনাব এড. আব্দুল মজিদ খান এম.পি মহােদয়ের নির্দেশনা ক্রমে মানুষের কাছে পৌছে দিয়েছেন একজন শ্রমিকের মত। তিনি আওয়ামীলীগের একজন ত্যাগী, পরিচ্ছন্ন কর্মী হিসেবে জননন্দিত। 

জনাব লুৎফুর রহমান সাহেবের কাছে জনগণের সেবা করাটাই মুখ্য কাজ। তিনি তার ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্বিত করার নিমিত্তে প্রতিনিয়ত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। ইউনিয়নের সার্বিক উন্নয়ন, ন্যায় বিচার প্রতিষ্ঠা এবং শান্তি শৃঙ্খলা রক্ষায় তিনি যুগান্তকারী ভূমিকা রেখে চলেছেন এবং ভবিষ্যতে ও রাখবেন। তার চারিত্রিক মাধুর্যতা, গম্ভীর মনােভাব, সুন্দর ব্যবহার, ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ড, নেতৃত্বশৈলী গুণাবলী সর্বোপরি তাকে অন্যান্যদের মধ্যে করেছে অনন্য। 

তাই আবারও তিনি সরকার দলীয় প্রতীক নৌকা পাওয়ায় বাঁধ ভাঙ্গা উচ্ছাসে ফেটে পড়ে ইউনিয়নবাসী।

উল্লেখ্য যে, বানিয়াচং উপজেলাতে চতুর্থ ধাপে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে আগামি ২৬ ডিসেম্বর।

মন্তব্য করুন

নবীনতর পূর্বতন